Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কমলনগরের ইসলামি আন্দোলনের প্রার্থী পিতা চেয়ারম্যান-পুত্র মেম্বার নির্বাচিত।

কমলনগর (লক্ষ্মীপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২১, ৪:৪২ পিএম

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদের নির্বাচনে হাতপাখা প্রতীক নিয়ে দ্বিতীয় বারের মত চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় উপদেষ্টা ও বর্তমান মাওলানা খালেদ সাইফুল্লাহ।একই ইউনিয়নে তার ছেলে ইসলামী আন্দোলন সমর্থিত মুফতী নুরুল্লাহ খালিদ ৫ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) নির্বাচিত হয়েছেন।পিতা-পুত্রের এ বিজয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।আনন্দের হিল্লোল বইছে ইসলামি সমমনা রাজনৈতিক গোষ্ঠী শিবিরে।

গতকাল বৃহস্পতিবার ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে হাতপাখা প্রতীকে ৪ হাজার ৭৬৮ ভোট পেয়ে খালেদ সাইফুল্লাহ বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আশরাফ উদ্দিন রাজন রাজু মোটর সাইকেল প্রতীকে ৩ হাজার ৭৯৭ ও নৌকা প্রতিকের প্রার্থী নুরুল ইসলাম সাগর ১ হাজার ৫১৩ ভোট পেয়েছেন। এদিকে নির্বাচিত মাওলানা খালেদ সাইফুল্লার ছেলে মুফতী নুরুল্লাহ খালিদ ৭০০ ভোট পেয়ে সদস্য নির্বাচিত হন। এ ব্যাপারে খালেদ সাইফুল্লাহ বলেন, আল্লাহর রহমতে সততার সঙ্গে ৫ বছর পরিষদ চালিয়েছি। মানুষকে ন্যায্য অধিকার পাইয়ে দিয়েছি। উৎসবমুখর পরিবেশে তারা আমাকে ও আমার ছেলেকে ভোট দিয়ে জয়ী করেছেন। জনগণের সেবা করার সুযোগ পেয়েছি। আমি চাই আমার উত্তরাধিকারীরা যেন সারাজীবন জনগণের সমর্থন নিয়ে ইসলামি হুকমত কায়েম চালু রেখে খেদমত করতে পারে।
এ দিকে নিকটতম বিজিত আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আশ্রাফ উদ্দিন রাজন পুনঃনির্বাচিত চেয়ারম্যান আল্লামা খালেদ সাইফুল্লাহকে পুষ্পমাল্য দিয়ে বরণ করে নেন।
নব নির্বাচিত চেয়ারম্যান সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ