Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোর চৌগাছার জগদীশপুরে ইউপি নির্বাচনে সংঘর্ষের

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০২১, ৬:০৬ পিএম

যশোরের চৌগাছার জগদীশপুর ইউনিয়নে ইউপি নির্বাচনে মাড়ুয়া স্কুল কেন্দ্রে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১১ নভেম্বর) এ ঘটনা ঘটে। পুলিশের একটি গাড়ি ক্ষতিগ্রস্থ ও অন্তত ৫ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানান, জগদীশপুর ইউনিয়নে নৌকার প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তবিবর রহমান খান কেন্দ্রে আসার পর তার সমর্থকরা হট্টগোল শুরু করেন। এ সময় পুলিশ তাদের ধাওয়া করলে সমর্থকরা ইট-পাটকেল নিক্ষেপ শুরু করেন। ইটের আঘাতে ৪-৫ জন পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশের একটি গাড়িতে হামলার ঘটনা ঘটে।

সংঘর্ষের খবর পেয়ে স্টাইকিং ফোর্স ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘটনাস্থলে ছুটে যান। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ অন্তত ৫ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করে। গাড়িতে হামলার অভিযোগে কেন্দ্র থেকে পুলিশ জিয়া ও মামুন হোসেন নামে দুই আওয়ামী লীগ সমর্থককে আটক করেছে। এই পরিস্থিতিতে ভোটগ্রহণ বন্ধ হয়ে যায়।
মাড়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ওহিদুল ইসলাম জানান, সংঘর্ষের পর ভোটগ্রহণ বন্ধ করা হয়। ঘটনাস্থলে থাকা চৌগাছা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) কাফি বিন কবীর বলেন, ‘হামলায় পুলিশের একটি গাড়ি ক্ষতিগ্রস্থ হয়েছে। কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তবে দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ