Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বর্তমান সরকার প্রবাসী বান্ধব

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ৫:১২ পিএম

সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির অভিষেক ও আমিরাত সরকার কর্তৃক সিলেট বিভাগের কৃতি সন্তানদের সম্মানসূচক গোল্ডেন ভিসা প্রাপ্তিতে অভিষেক ও সংবর্ধনা অনুষ্ঠান সম্প্রতি অনুষ্ঠিত হয়।

সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাত কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল করিম সিআইপির সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক সংস্থাপন মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল হারামাইন গ্রুপের কর্ণধার মাহতাব উদ্দিন নাসির, দুবাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসিরুদ্দিন কাউসার ও সাংগঠনিক সম্পাদক নাজমুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি হাজী মোহাম্মদ আলীসহ সংগঠনের প্রধান উপদেষ্টা, উপদেষ্টা মন্ডলী, সকল সদস্যবৃন্দ, বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও ব্যবসায়ী বৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের প্রবাসীদের কল্যাণে কাজ করে যাওয়ার ভূয়শী প্রশংসা করেন।

তিনি আরো বলেন, বর্তমান সরকার প্রবাসী বান্ধব সরকার, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রবাসীদের কল্যাণে ও তাদের স্বার্থে মাইলফলক অবদান রাখছেন। দুবাই প্রবাসীদের জন্য ১৬০০ টাকার রেপিড টেস্ট এয়ারপোর্টে সম্পূর্ণ বিনামূল্যে দিচ্ছেন। এছাড়াও প্রবাসিদের যেকোনো সমস্যা সমাধানে খুব দ্রুত এবং আন্তরিকতার সাথে তার সমাধান করছেন। সরকার প্রবাসীদের স্বার্থ সংরক্ষণে অঙ্গীকারবদ্ধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ