Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ১২:০০ এএম


নারায়নগঞ্জের ফতুল্লায় দেশীয় তৈরি ধারলো দুটি অস্ত্রসহ ডাকাত দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা মডেল থানার মাসদাইর খলিলের মোড়স্থ তরমুজ আলীর ভাড়াটিয়া মৃত আশরাফুল আলমের পুত্র বাবু ও একই থানার পশ্চিম মাসদাইর পাকাপুলস্থ জামাল হোসেনের পুত্র মাসুম। গতকাল মঙ্গলবার ভোরে তাদেরকে ফতুল্লা থানার বিসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের নিকট থেকে স্টিলের তৈরি দুটি চাপাতি উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, বিসিক ১নং গলিতে ৬ থেকে ৭ জনের একটি ডাকাত দল ডাকাতি করার জন্য সেখানে অবস্থান নিয়ে নিজেদের মধ্যে শলাপরামর্শ করছিলো। বিসিকের নিরাপত্তার রক্ষার দায়িত্বে থাকা আনসার সদস্যরা বিষয়টি টের পেয়ে ডাকাত দলকে ধাওয়া দিলে তারা দৌঁড়ে পালিয়ে যাবার চেষ্টা করলে দুটি চাপাতিসহ ডাকাত দলের দুই সদস্য বাবু ও মাসুমকে আটক করতে সক্ষম হলেও বাকী সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হয়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আটককৃতদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ