Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

তপু হত্যার বিচার দাবিতে চুয়াডাঙ্গায় মানববন্ধন

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০২১, ১২:০২ এএম

এসএসসি পরীক্ষার্থী মাহবুবুর রহমান তপু (১৭) হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সামনে আল হেলাল মাধ্যমিক ইসলামি একাডেমির শিক্ষক, ছাত্র ও স্থানীয়দের আয়োজনে এ কর্মসূচি পালিত হয়। পরে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে নুরনগর কলোনীপাড়ায় গিয়ে শেষ হয়। মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে চুয়াডাঙ্গা আল হেলাল মাধ্যমিক একাডেমির ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রিপন আলি, ম্যানেজিং কমিটির সভাপতি শহিদুল কদর জোয়ার্দ্দার, ছাত্র-ছাত্রী ও স্থানীয়রা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ৭ নভেম্বর দুপুরের পর চুয়াডাঙ্গা আল হেলাল মাধ্যমিক একাডেমি চত্বরে পরীক্ষার্থী মাহবুবুর রহমান তপুকে কয়েকজন বখাটে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনার পর নিহতের ভাই মাসুদুর রহমান ৭ জনের নাম উল্লেখসহ ৯/১০জনকে আসামি করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যা মামলা দয়ের করেন। ওই রাতেই পুলিশ এজাহারভূক্ত আসামি চুয়াডাঙ্গা পৌর এলাকার শান্তিপাড়ার রুহুল আমীনের ছেলে সুমনকে (২৮) গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ