Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মতলবে অবৈধ চায়না রিং চাই জাল পুড়িয়ে বিনষ্ট

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৮:২৫ পিএম

চাঁদপুরের মতলব উত্তর উপজেলা প্রশাসন বেলতলি ফাঁড়ির নৌ-পুলিশের সহযোগিতায় মেঘনা ও ধনাগোদা নদীতে অবৈধ জালের বিরুদ্ধে অভিযান পরিচালিত হয়েছে। মঙ্গলবার(৯নভেম্বর) অভিযান পরিচালনা করে ৩০টি চায়না রিং চাই জাল জব্দ ও জনসমক্ষে পুড়িয়ে বিনষ্ট করা হয়। অভিযানের নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান।

জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসানের নেতৃত্বে অভিযান চলাকালে নদী থেকে ৩০ টি চায়না রিং চাই/জাল জব্দ করে। যার মূল্য দুই লক্ষাধিক টাকা। জব্দকৃত অবৈধ জাল ও চায়না রিং চাই/জাল জনসমক্ষে পুড়িয়ে বিনষ্ট করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার গাজী শরিফুল হাসান বলেন, সরকারের নিষেধ এমন জাল ব্যবহার করে মাছ ধরা যাবে না। জেলেরা অবৈধ জাল ব্যবহার করে বিভিন্ন জাতের মাছ ও মাছের পোনা নষ্ট করছে। সরকারি নিয়ম না মেনে কোনো জেলে মাছ ধরলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ