Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে মাদক মামলায় পলাতক এক লেডি বাইকার , শ্রীঘরে বয়ফ্রেন্ড

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৫:৫৪ পিএম

সিলেটের লেডি বাইকার রিয়ার বিরুদ্ধে একটি মাদক মামলা করেছে এসএমপির এয়ারপোর্ট থানা পুলিশ। গত সোমবার (৮ নভেম্বর) পুলিশ বাদী হয়ে দায়ের করা হয় মামলা। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে রিয়া রায়ের বয়ফ্রেন্ড আরমান সামীকে। তাকে আদালতের মাধ্যমে প্রেরণ করা হয়েছে শ্রীঘরে।

এজাহার সূত্রে জানা যায়, আরমান সামী নগরীর মিরাপাড়ার ১৪৯/বি নং বাসার শামসুল ইসলামের পূত্র ও রিয়া রায় নগরীর কুমারপাড়ার মন্দিরগলির ঝরনারপাড় ৬২/এ-এর বাসিন্দা রামু রায়ের কন্যা। তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের ষোলঘরে।
থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মুহাম্মদ মাইনুল জাকির বলেন, রোববার রাতে বয়ফ্রেন্ড আরমান সামীকে নিয়ে সিলেটের এয়ারপোর্ট-সংলগ্ন এলাকায় যান রিয়া। নীল রঙের একটি গাড়ি (ঢাকা মেট্রো খ ১৪-০৫১২) নিয়ে এদিক-সেদিক ঘুরছিলেন তারা। টহল পুলিশের সন্দেহ হলে থামানোর সংকেত দেওয়া হয় গাড়িটি। একটু দূরে গিয়ে থামে গাড়িটি। তখন গাড়ি থেকে এক তরুণী দ্রুত নেমে পড়েন। তবে গাড়িটি চালানো আরমান সামীকে ধরতে সক্ষম হয় পুলিশ। এরপর আরমান সামীই জানায়, পালিয়ে যাওয়া তরুণী রিয়া রায়। এ সময় পুলিশ গাড়ি তল্লাশি করে মাম পানির বোতলে রাখা বিশেষ মদ ৫০০ মিলি গ্রাম, ইয়াবা ট্যাবলেট ১০ পিস ও কিছু গাজা উদ্ধার করে। ওসি জানান, সোমবার সকালে গ্রেপ্তার হওয়া আরমান সামীকে আদালতের মাধ্যমে পাঠানো হয়েছেজেলহাজতে। অন্যদিকে মাদক উদ্ধারের ঘটনায় এয়ারপোর্ট থানার এসআই গৌতম চন্দ্র দাশ বাদী হয়ে রিয়া ও আরমান সামীকে আসামি করে দায়ের করে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ