Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দীর্ঘদিন পর লাভলুর মেগা ধারাবাহিকে চঞ্চল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৫:১৪ পিএম

দীর্ঘদিন পর আবার সালাহউদ্দিন লাভলুর পরিচালনায় একটি মেগা ধারাবাহিকে অভিনয় করলেন চঞ্চল চৌধুরী। বৃন্দাবন দাসের রচনায় ‘সণ্ডা পাণ্ডা’ ধারাবাহিকে দেখা যাবে তাকে। লাভলু জানান, এরই মধ্যে রাজধানীর অদূরে পুবাইলে টানা ৮ দিন শুটিং শেষ করেছেন।

নতুন ধারাবাহিক প্রসঙ্গে সালাহউদ্দিন লাভলু বলেন, ‘অনেক দিন পর দীর্ঘ ধারাবাহিক নির্মাণ করছি। গল্পের প্রয়োজনে নতুন-পুরোনো শিল্পীদের সমন্বয়ে নাটকটি করছি। বেশ ভালো হচ্ছে। আসলে সবকিছুই তো নির্ভর করে দর্শকের ওপর। দর্শকের ভালো লাগলে আমরা আরও ভালো ভালো গল্পের নাটক উপহার দিতে আগ্রহী হয়ে উঠি। অনেক দিন পর চঞ্চল আমার পরিচালনায় দীর্ঘ ধারাবাহিকে অভিনয় করছে। তার অবস্থান থেকে সর্বাত্মক সহযোগিতাই করছে। সব মিলিয়ে আশা করা যাচ্ছে, দর্শকের মনের মতো একটি নাটক হতে যাচ্ছে সণ্ডা পাণ্ডা।’

চঞ্চল চৌধুরী বলেন, ‘লাভলু ভাইয়ের পরিচালনায় সর্বশেষ হাড়কিপ্টে ধারাবাহিকে অভিনয় করেছিলাম। এরপর আর কোনো ধারাবাহিকে কাজ করা হয়ে ওঠেনি। তবে মাঝে খণ্ডনাটকে অভিনয় করেছি। এটা পরম সত্যি যে, বাজেটস্বল্পতার কারণে গুণী নির্মাতারা ধারাবাহিক নাটক নির্মাণে আগ্রহ প্রকাশ করছেন না। যে কারণে তারা নাটক নির্মাণ একেবারেই কমিয়ে দিয়েছেন। তারপরও বাজেট ভালো হওয়ায় লাভলু ভাই এই ধারাবাহিক নাটকটি নির্মাণ করছেন। যথারীতি বৃন্দাবন দাদার স্ক্রিপ্টে দর্শকের আস্থা আছে, ভালোলাগা আছে। তাই দর্শকের জন্য নিঃসন্দেহে ভালো কিছুই অপেক্ষা করছে। আমি নিজেও ধারাবাহিক থেকে নিজেকে গুটিয়ে নিয়েছিলাম। আমি চাই ওটিটি প্ল্যাটফরমের পাশাপাশি আমাদের টিভি চ্যানেলও একইভাবে এগিয়ে চলুক।’

চঞ্চল চৌধুরী এরইমধ্যে শেষ করেছেন শঙ্খদাস গুপ্তের ওয়েব সিরিজ ‘বলি’। আগামী ডিসেম্বরে কলকাতার অঞ্জন চৌধুরীর সিনেমায় তার কাজ করার কথা রয়েছে। চঞ্চল অভিনীত ‘পাপ পূণ্য’ ও ‘হাওয়া’ সিনেমা দুটি রয়েছে মুক্তির অপেক্ষায়।



 

Show all comments
  • Suchi ১০ নভেম্বর, ২০২১, ৬:৫৪ পিএম says : 0
    It’s a great news. Specially, if I get chance to see any Bangla problems which is your serials or your single natok. You the best writer and I saw always Ittady (Hanif Sanket). I can say, Bangladesh culture now just copy and paste except SALAUDDIN Lablu and Hanif Sanket programs. Wish you very good luck and go ahead.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ