Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

 ভান্ডারী সুন্নয়িা দাখিল মাদ্রাসায় বিদায় অনুষ্ঠান

খাগড়াছড়ি থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৫:০৮ পিএম

মানকিছড়ি উপজলোর গোরখানায় প্রতষ্ঠিতি দ্বীনি শক্ষিা প্রতষ্ঠিান শাহানশাহ্ হক ভান্ডারী সুন্নযি়া দাখলি মাদ্রাসা’র নব-নর্মিতি একাডমেকি ভবনে পাঠদান র্কাযক্রম উদ্বোধন, দাখলি পরীর্ক্ষাথীদরে বদিায় অনুষ্ঠান ও অভভিাবক সমাবশে অনুষ্ঠতি হয়ছে।ে

মঙ্গলবার (৯ নভম্বের) সকাল সাড়ে ১০টায় মাদরাসা অডটিরযি়ামে প্রতষ্ঠিানটরি সভাপতি মো. শফকিুর রহমান ফারুকরে সভাপতত্বিে ও সহকারি শক্ষিক মো. রবউিল হোসনে এর সঞ্চালনায় আয়োজতি অনুষ্ঠানে প্রধান অতথিি হসিবেে উপস্থতি ছলিনে শাহাশাহ হযরত সযৈ়দ জযি়াউল হক মাইজন্ডারী (ক.) ট্রাস্ট পরচিালন র্পষদরে সদস্য মো. লোকমান হোসনে ফকরি।
এসময় মাইজভান্ডারী গাউছযি়া হক কমটিি সুয়াবলি দায়রা শাখার সভাপতি কাজী মো. হারজে, শাহানশাহ হক ভান্ডারী সুন্নযি়া দাখলি মাদ্রাসার সুপার মো. লোকমান হোসনে, প্রতষ্ঠিানটরি সহ-সভাপতি গোলাম মোস্তফা, মো. শফকিুর রহমান, প্রবীণ শক্ষিক মাওলানা শরাফত আলী, আব্দুল জব্বারসহ শক্ষিক-শক্ষর্িাথী ও অভভিাবকবৃন্দ উপস্থতি ছলিনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ