Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

এই প্রথম শর্টফিল্মে আফজাল হোসেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ৫:০২ পিএম

৪৬ বছরের বর্ণিল ক্যারিয়ারে প্রথমবারের মতো শর্টফিল্মে অভিনয় করছেন চিরসবুজ অভিনেতা আফজাল হোসেন। বাশার জার্জিসের পরিচালনায় নির্মাণাধীন ‘মর্নিং কফি’ শিরোনামের শর্টফিল্মে দেখা যাবে তাকে। ‘গুডমর্নিং কফি’-তে আফজাল হোসেল ছাড়াও অভিনয় করেছেন অভিনেত্রী জাকিয়া বারী মম। জানা গেছে, শর্টফিল্মটি আমেরিকান অ্যাম্বাসির উদ্যোগে বানানো হয়েছে। এটি মুক্তি পাবে ৪ ডিসেম্বর প্রজন্ম ওয়েব নামে একটি ফেসবুক পেজে।

আফজাল হোসেন বলেন, ‘কিছুদিন আগে মোস্তফা সরয়ার ফারুকীর ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’ ওয়েব সিরিজে অভিনয় করে নিজের মধ্যেও আনন্দ হয়েছিলো। ওরকম একটা চরিত্র উপভোগ করার সময় নতুন একটা ছেলে (বাশার জার্জিস) আলাদা চরিত্রের প্রস্তাব করে। শুনে ভালো লেগেছে দুই কারণে। এক হচ্ছে আলাদা চরিত্র, অন্যটি নতুন প্রজন্মের সঙ্গে কাজ। তাদের ধ্যান-ধারণার সঙ্গে পরিচিত হওয়া।’

তিনি আরো বলেন, ‘আমি আসলে কম কাজ করি। কাজের ক্ষেত্র আর বাসা ছাড়া সঙ্গত কারণে কোথাও যাই না। তাই এ প্রজন্মের সঙ্গে আমার যোগাযোগ কম। সোশ্যালাইজিংও খুব একটা করি না। তাছাড়া সহজেই কেউ ভাবেন না আমাকে নিয়ে কাজ করবে। কিন্তু পরিচালক বাশার জার্জিস ভেবেছে। তার কনটেন্টটা আমার কাছে আলাদা লেগেছে। আমি মনে করি, যে কোনো অভিনেতার ভেতরে সব সময়ই ভিন্ন ভিন্ন ধাঁচের চরিত্র করার আকাঙ্ক্ষা থাকে। আমারও আছে।’

মঞ্চ, নাটক, চলচ্চিত্র সব মাধ্যমের অভিনেতা হিসেবে সফল আফজাল হোসেন। পাশাপাশি নাটক বিজ্ঞাপন-নির্মাতা হিসেবেও তিনি আলোচিত। তবে অভিনয়ে আগের মতো নিয়মিত নন আফজাল হোসেন। সর্বশেষ জি ফাইভে মুক্তি পাওয়া মোস্তফা সরয়ার ফারুকীর ‘লেডিজ অ্যান্ড জেন্টেলম্যান’ ওয়েব সিরিজে দেখা গিয়েছিল তাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ