Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বেগমগঞ্জে গ্যাস সিলিন্ডারের আগুনে ৭ দোকান পুড়ে ছাঁই

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বেগমগঞ্জের ভববুদ্ধ বাজারে গ্যাস সিলিন্ডারের আগুনে সাতটি দোকান পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে কয়েক লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। গতকাল রোববার দিবাগত রাতে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। চৌমুহনী ফায়ার সার্ভিস স্টেশনের ওয়্যার হাউজ ইন্সপেক্টর রতন রায় এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি আরো জানান, বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের ভববুদ্ধ বাজারের স্থানীয় এক চায়ের দোকানে গ্যাস সিলিন্ডার লিকেজ হয়ে আগুন লেগে যায়। পরে নিমিষেই আশপাশের দোকানেও আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে চৌমুহনী ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে সাতটি দোকান পুঁড়ে হয়ে যায় । পুঁড়ে যাওয়া দোকানগুলোর মধ্যে ছিল, সেলুন , ৫টি মুদি দোকান ও একটি চা দোকান। সাতটি দোকানে প্রায় ৮ থেকে ১০ লক্ষ টাকার মালামাল ছিল বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ