Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

৩ বছর কারাভোগের পর ২ যুবককে দেশে হস্তান্তর

বেনাপোল অফিস : | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ভারতে ৩ বছর কারাভোগের পর গতকাল সোমবার সকালে ২ বাংলাদেশি যুবককে বেনাপোল চেকপোস্ট দিয়ে দেশে হস্থান্তর করেছে ভারতীয় পুলিশ।
ভারতের পেট্রাপোল ইমিগ্রেশন পুলিশ ট্রাভেল পারমিটের মাধ্যমে তাদেরকে আনুষ্ঠানিকভাবে বেনাপোল ইমিগ্রেশন পুলিশের কাছে হস্তান্তর করেন।
ফেরত আসা যুবকরা হলেন, চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার অমল বাডুইয়ের ছেলে মিন্টু বাডুই (২৪) ও একই এলাকার ঝন্টু বাডুইয়ের ছেলে টুটুল বাডুই (২৫) ।
পুলিশ জানায়, ভালো কাজের কথা বলে গত সাড়ে তিন বছর আগে যশোর সীমান্ত দিয়ে তাদের ভারতে পাচার করা হয়। পরে তারা কোলকাতা পুলিশের হাতে আটক হয়। আদালত তাদের ৩ বছরের কারাদন্ড দিয়ে জেলে প্রেরন করেন। সাজার মেয়াদ শেষে সোমবার সরকারের দেওয়া বিশেষ ট্রাভেল পারমিটের মাধ্যমে তাদের দেশে ফেরত পাঠানো হয়।
বেনাপোল ইমিগ্রেশন পুলিশের ওসি রাজু আহম্মেদ জানান, ইমিগ্রেশনে কাগজপত্রের আনুষ্ঠানিকতা শেষে তাদের বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ