Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে আ.লীগের ২৯ নেতাকে বহিষ্কার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ফরিদপুরের নগরকান্দা ও সালথা উপজেলার ১৭টি ইউনিয়নে আসন্ন নির্বাচনে দলীয় নির্দেশনা অমান্য করে প্রার্থী হওয়া এবং স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করায় ২৯ জনকে আ.লীগ থেকে বহিষ্কার করা হয়েছে।
নগরকান্দা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া ও সালথা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ফারুক-উজ জামান ফকির মিয়া গত ৮ নভেম্বর এ তথ্য নিশ্চিত করেছেন।
নগরকান্দার যেসব নেতাকে বহিষ্কার করা হয়েছে তাদের মধ্যে রয়েছেন- নগরকান্দা উপজেলা আ.লীগের সহ-দফতর সম্পাদক আরিফুজ্জামান পথিক, খন্দকার অহিদুল বারী আলম, কাইমুদ্দিন মণ্ডল, কাইচাইল ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক কবির হোসেন ফাণ্ডু, ফুলসূতি ইউনিয়ন আ.লীগের ক্রীড়া সম্পাদক খন্দকার তৌহিদুর রহমান টিটো, জেলা পরিষদের সাবেক সদস্য কামাল হোসেন মিয়া, তালমা ইউপি চেয়ারম্যান দেলোয়ারা বেগম, ডাঙ্গী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সরদার সাইফুজ্জামান বুলবুল, পুরাপাড়া ইউনিয়ন আ.লীগের সদস্য আতাউর রহমান বাবু। সালথায় বহিস্কৃত আ.লীগ নেতারা হলেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি হাবিবুর রহমান হামেদ, ফজলুল মতিন বাদশা, উপজেলা আ.লীগের যুগ্মসাধারণ সম্পাদক আবদুল ওহাব মোল্যা, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আবদুল আলিম মোল্যা, সাংগঠনিক সম্পাদক রেজাউর রহমান চয়ন, কার্য নির্বাহী সদস্য নুরুজ্জামান ঠাকুর, সোনাপুর ইউনিয়ন আ.লীগ সভাপতি আবদুল হাকিম মোল্যা, সাধারণ সম্পাদক সিরাজ মোল্যা, সহ-সভাপতি আবদুর রহিম মাতুব্বর, খলিল মোল্যা, আওয়াল মোল্যা, যুগ্ম সাধারণ সম্পাদক সেন্টু মুন্সী, আটঘর ইউনিয়ন আ.লীগের যুব ও ক্রীড়া সম্পাদক শাহজাহান মোল্যা, সহপ্রচার সম্পাদক জাকির হোসেনসহ ১৮ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ