Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তাড়াশে স্কুলছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

সিরাজগঞ্জের তাড়াশে বিদ্যালয়ে আসার পথে গুল্টাবাজার আদিবাসী বালিকা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত শনিবার সকালে উপজেলার তালম ইউনিয়নের গুল্টা গ্রামে। পরে স্থানীয়রা ওই বখাটেকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। আটক যুবক ওই ইউনিয়নের গোন্তা গ্রামের নবির উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম (২২। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি মো. ফজলে আশিক। গুল্টা বাজার আদিবাসী বালিকা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সাত্তার জানান, গোন্তা গ্রামের নবির উদ্দিনের ছেলে শহিদুল ইসলাম প্রায়ই ওই ছাত্রীকে বিদ্যালয়ে আসা-যাওয়ার পথে প্রেম নিবেদন করতো।
ঘটনারদিন স্কুলে আসার পথে ওই ছাত্রীকে বখাটে শহিদুল ইসলাম বাইসাইকেল নিয়ে গতিরোধ করে অশালীন কথাবার্তা বলে উত্যক্ত করছিল। এক পর্যায়ে শ্লীলতাহানীর চেষ্টাও করে।
পরে মেয়েটির চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে বখাটে শহিদুর ইসলামকে ধরে গণধোলাই দিয়ে গুল্টা বাজার আদিবাসী বালিকা দ্বি-মূখী উচ্চ বিদ্যালয় কক্ষে আটকিয়ে রাখে। পরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষয়টি তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মেজবাউল করিমকে জানালে তিনি ঘটনাস্থলে সহকারী কমিশনার (ভুমি) মোছা. লায়লা জান্নাতুল ফেরদৌসকে পাঠান।
এ প্রসঙ্গে সহকারী কমিশনার (ভুমি) মোছা. লায়লা জান্নাতুল ফেরদৌস জানান, সব কিছু শুনে ছাত্রীর অভিভাবকদের বখাটের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা করার পরামর্শ দিয়েছি। পরে বখাটেকে পুলিশে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ