Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৪ পরিবারকে নতুন ঘর তুলে দিচ্ছেন এমপি ফখরুল

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৬:৫৯ পিএম

দেবিদ্বারে ভয়াবহ অগ্নিকান্ডে নিঃস্ব হওয়া ক্ষতিগ্রস্ত ১৪টি পরিবারের পাশে দাঁড়ালেন কুমিল্লা-৪ দেবিদ্বার আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল। রোববার রাত সাড়ে ৯টায় ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদের খোঁজ খবর নিয়ে নগদ অর্থ প্রদানসহ আগামী এক সপ্তাহের মধ্যে নতুন ঘর তৈরি করে দেওয়ার আশ্বস্ত করেন স্থানীয় এমপি রাজী মোহাম্মদ ফখরুল।
এ সময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাশেম ওমানী, জেলা পরিষদ সদস্য শাহজান সরকার, ধামতী ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন মিঠু, সাবেক চেয়ারম্যান মফিজুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ভিপি বাবুল হোসেন রাজু, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জি এস মান্নান মোল্লা, সাবেক ছাত্রলীগ নেতা প্রভাষক সাইফুল ইসলাম শামিম, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য শাহাদাত হোসেন মিঠু, সাদ্দাম হোসেন, লিটন সরকার ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
এমপি রাজী মোহাম্মদ ফখরুল দৈনিক ইনকিলাবকে বলেন, এই দুর্যোগের সময় নোংরা রাজনীতি না করে, দলমত নির্বিশেষে মানবিকতার হাত বাড়িয়ে দিয়ে ক্ষতিগ্রস্তদের পাশে থাকার আহবান জানাচ্ছি।
উল্লেখ্য, গত শনিবার রাতে উপজেলার ধামতী উত্তরপাড়া এলাকায় এক ভয়াবহ অগ্নিকান্ডে ১৪টি ঘরের আসবাবপত্র আগুনে পুড়ে ছাই হয়ে যায়। # #



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ