Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সুন্দরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক বাবুল আহমেদ স্বপদে বহাল

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০২১, ৪:৫৭ পিএম

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা বিএনপিসাধারণ সম্পাদক বাবুল আহমেদের অব্যহতি পত্র প্রত্যাহার করে স্বপদে বহাল করা হয়েছে।

গত রোববার (৭ নভেম্বর) গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি অধ্যাপক ডাঃ মইনুল হাসান সাদিক ও সাধারণ সম্পাদক মাহামুদুন নবী টিটুল স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানা গেছে।
এর আগে, গত ২৬ মার্চ স্বাধীনতা দিবসের কর্মসূচীকে কেন্দ্র করে সুন্দরগঞ্জ থানা বিএনপিসহ অঙ্গ সংগঠনের মধ্যে অনাকাঙ্খিত ও দুঃখজনক পারস্পরিক সংঘর্ষকে কেন্দ্র করে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে গত ৩০ এপ্রিল তাকে থানা বিএনপিসাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি প্রদান করা হয়। এরপর গত ১৪ অক্টোবর উক্ত ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধের প্রেক্ষিতে শান্তিপূর্ণ সহঅবস্থানের মাধ্যমে ঐক্যবদ্ধভাবে সকল রাজনৈতিক কর্মসূচী পালনে অঙ্গীকারবদ্ধ হওয়ায় তার অব্যাহতিপত্র প্রত্যাহার করায় বাবুল আহমেদ স্বপদে বহাল হলেন। এবিষয়ে থানা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোফ্ফার মোল্লা জানান, বাবুল আহমেদকে স্বপদে বহাল করার পত্র পেয়েছি এবং তাকে দায়িত্ব বুঝে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ