Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তরুণীকে জোরপূর্বক দেহ ব্যবসা ও ভারতে পাচারের চেষ্টাকালে গ্রেফতার ৩

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ৭:২১ পিএম | আপডেট : ৭:২২ পিএম, ৭ নভেম্বর, ২০২১

বাগেরহাট থেকে বিয়ের নামে এক তরুণীকে খুলনায় এনে দেহ ব্যবসায়ীদের কাছে বিক্রির ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। ভারতে পাচারের পরিকল্পনাকালে গতকাল শনিবার তাদের গ্রেফতার করা হয়। আজ রোববার (৭ নভেম্বর) গ্রেফতারকৃতদের রামপাল থানায় হস্তান্তর করে মামলা হয়েছে।
গ্রেফতারকৃতরা হল- বাগেরহাটের রামপালের তেঘরিয়া এলাকার সৈয়দ ইলিয়াসের ছেলে সৈয়দ আজিজুল হাকিম বাপ্পি (২৪), খুলনার বয়রা সেন্টাল রোডের মান্নান কাজীর মেয়ে লাভলী বেগম (৪০) ও মেহেরপুরের গাংনির মোহাব্বতপুরের সাবুর আলীর মেয়ে শাহীনা খাতুন (২০)।
র‌্যাব-৬ সূত্রে জানা গেছে, গত এপ্রিলে বাগেরহাটের রামপাল সদর ইউনিয়নের মালিডাঙ্গা এলাকায় বাড়ী থেকে ওই তরুণীকে খুলনায় নিয়ে আসে সৈয়দ আজিজুল হাকিম বাপ্পি (২৪)। বাপ্পি তাকে খুলনা এনে মিথ্যা কাগজের মাধ্যমে বিয়ে করে। বিয়ের কিছুদিন পর কাজের কথা বলে নগরীর বয়রা এলাকায় দেহ ব্যবসায়ী চক্রের মূল হোতা লাভলী বেগমের কাছে ৫০ হাজার টাকায় বিক্রি করে দেয়। লাভলী বেগম তার ৩/৪ জন মহিলা সহযোগীর মাধ্যমে তরুণীকে জোরপূর্বক পতিতাবৃত্তিতে বাধ্য করে। এভাবে ৬ মাস কেটে যায়।
র‌্যাব আরও জানায়, অভিযুক্ত সৈয়দ আজিজুল হাকিম বাপ্পি (২৪) এবং লাভলী বেগম তরুণীটিকে ভারতের পাচার করার উদ্দেশ্যে কথাবার্তা বলে। সে এই পাচার চক্রের পরিকল্পনা বুঝতে পেরে জীবনের ঝুঁকি নিয়ে কৌশলে পালিয়ে তার বাবার বাড়িতে আশ্রয় নেয়। সে র‌্যাবকে জানায়, সৈয়দ আজিজুল হাকিম বাপ্পি বিভিন্ন সময় তার নগ্ন ভিডিও মোবাইল ফোনে সংরক্ষণ করে ব্লাকমেইল করাসহ এলাকার কতিপয় ব্যক্তির নিকট ছড়িয়ে দেয়। পরবর্তীতে তার ভাই মোঃ শেখ রাজুর লিখিত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৬ সদর কোম্পানীর একটি আভিযানিক দল ঘটনার ছায়া তদন্ত শুরু করে। শনিবার রাতে তাদের গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ