Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিপ্লব ও সংহতি দিবসে ফেনী জেলা বিএনপির আলোচনা সভা

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ৫:১৮ পিএম

ঐতিহাসিক ৭ই নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে আজ রবিবার ইসলামপুর রোড়স্থ জেলা বিএনপির কার্যালয়ে ফেনী জেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফেনী জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যাপক এম.এ.খালেক এর সভাপতিত্বে ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এর সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন,জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এয়াকুব নবী, আলাউদ্দিন গঠন, আনোয়ার হোসেন পাটোয়ারী, জেলা বিএনপির সদস্য এনামুল হক,সাইফুর রহমান রতন,রিয়াজুল হক তুহিন রানা,সদর উপজেলা বিএনপির যুগ্ম-আহবায়ক বাবু তপন কর,পৌর বিএনপির যুগ্ম-আহবায়ক খুরশীদ আলম,জেলা শ্রমিক দলের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির চৌধুরী, জেলা যুবদলের সহ-সভাপতি গিয়াস উদ্দিন খন্দকার,জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মজিবুর রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মোর্শেদ আলম মিলন,সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ,সদর উপজেলা যুবদলের আহবায়ক নিজাম উদ্দিন মাস্টার, পৌর যুবদলের আহবায়ক জাহিদ হোসেন বাবলু, সদস্য সচিব নিজাম উদ্দিন সোহাগ,সিনিয়র যুগ্ম-আহবায়ক হায়দার আলী রাসেল পাটোয়ারী।

উক্ত আলোচনা সভায় পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন জেলা যুবদলের সহ সভাপতি শাহাদাত হোসেন সেলিম। বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপ্রতি জিয়াউর রহমান বীর উত্তম এর রুহের মাগফেরাত কামনা করে ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং দেশনায়ক তারেক রহমানের শারীরিক সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এয়াকুব নবী।

উক্ত আলোচনা সভায় বিএনপি ও এর সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতৃবৃন্দ উপস্থিত ছিলো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ