Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে বাসুদেবপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত।

রাজশাহী বুরো | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ৫:০৪ পিএম

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার বাসুদেবপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

রবিবার সকাল ১০ টার সময় বিদ্যালয়ের অডিটারিয়ামে ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ ইরফান আলীর সভাপতিত্বে উপস্থিত ছিল মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ দুলাল আলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ৭ নং চর অনুপনগর ইউপি চেয়ারম্যান মো মেরাজুল ইসলাম।

বক্তব্য রাখেন, বাসুদেবপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান, সিনিয়র সাংবাদিক, কলামিষ্ট মোঃ হায়দার আলী, বাসুদেবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক তোফিকুর রহমান, বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা দিলরুবা খাতুন, অভিভাবক সদস্য আব্দুল মতিন, শিক্ষার্থীদের মধ্যে তামিম ইকবাল, নাফিসা নাজনিন প্রমূখ।

বক্তরা তাদের বক্তব্যে বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড, যে জাতি যত শিক্ষিত সে জাতি তত উন্নত, বর্তমান বিশ্বে শিক্ষার্থীদের প্রতিযোগিতার চলছে, এ প্রতিযোগিতায় তোমাদের টিকে থাকতে হবে। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার, শিক্ষা ক্ষেত্রে ব্যপক পরিবর্তন করেছেন। তথ্য প্রযুক্তির যুগে আপনারা টিকে থাকতে না পারলে তোমারাকে ট্যসু পেপারের মত ব্যবহার করে ফেলে দিবে। তাই তোমাদের ভালভাবে লেখা পড়া করতে হবে, ভাল ফলাফল করতে হবে। পরিশেষে শিক্ষা অফিসার মোঃ দুলাল আলম সুন্দর গান খেয়ে উপস্থিত শিক্ষক, শিক্ষাক্ষার্থীদের আনন্দ দেন। শিক্ষার্থীরা করতালি দিয়ে মাধ্যমিক শিক্ষা অফিসারকে উৎসাহিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ