Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোর চৌগাছার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ৯:২২ পিএম

যশোরের চৌগাছা উপজেলার ২নং পাশাপোল ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী শাহীন রহমান সংবাদ সম্মেলন করেছেন। শনিবার (৬ নভেম্বর) যশোর প্রেসক্লাবে এই সংবাদ সম্মেলন করেন তিনি।

চেয়ারম্যান প্রার্থী শাহীন রহমান সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, আমার প্রতিপক্ষ পাশাপোল ইউনিয়নের মৃত আব্দুর সামাদ এর ছেলে অবাইদুল ইসালাম সবুজ বহিরাগত ভাড়াটিয়া গুন্ডাপান্ডা ভাড়া করে পাশাপোল ইউনিয়নে তার নির্বাচনী প্রচার প্রচারনায় বাধা সৃষ্টি করছে। অবাইদুল ইসলাম সবুজ প্রার্থী শাহীন রহমানের কর্মী ও সমর্থক ভোটারদের প্রাণনাশের হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

শাহীন রহমান আরও বলেন, গত শুক্রবার (৫ নভেম্বর) সন্ধ্যায় অবাইদুল ইসলাম সবুজ শাহীন রহমানের নির্বাচনী আমেজ শূন্য করার উদ্দেশে নিজস্ব কর্মীদের দিয়ে নিজেদের মাইক ভাঙচুর করে শাহীন রহমানকে দোষারোপ করেছে।

শাহীন রহমানের নির্বাচনী প্রচারণা নির্বিঘ্ন করতে এবং তার কর্মীরা যেন প্রতিপক্ষের হামলা মামলায় জড়িত না হয় এ বিষয়ে সহোযোগীতা চেয়ে গত ২৮ অক্টোবর পাশাপোল ইউনিয়ন রিটার্নিং অফিসার ও চৌগাছা থানা বরাবর অভিযোগ করেছন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যশোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ