Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোপালপুরে বিএনপি নেতাদের গণপদত্যাগের হুমকি

লালপুর (নাটোর) প্রতিনিধি | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

নাটোরে লালপুর উপজেলার গোপালপুর পৌর বিএনপি’র নবগঠিত আহবায়ক কমিটি বাতিল না করলে গণপদত্যাগ করবে বলে হুঁশিয়ারি দিয়েছেন পৌর বিএনপি’র পদবঞ্চিত নেতাকর্মীরা। শুক্রবার (০৫ নভেম্বর) সকাল ১১ টার দিকে লালপুর প্রেসক্লাবে পৌর বিএনপি’র পদবঞ্চিত নেতাকর্মীদের আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই হুঁশিয়ারি দেয়া হয়েছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন গোপলপুর পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম। বক্তব্যে তিনি আরো বলেন, ‘নজরুল ইসলাম মোলামকে আহ্বায়ক ও জিল্লুর রহমানকে সদস্য সচিব করে ৪১ সদস্যের যে আহবায়ক কমিটি গত ২৩ অক্টোবর পাশ হয়েছে। তাতে অরাজনৈতীক ব্যাক্তিদের নাম দেওয়া হয়েছে। এমন কি মৃত ব্যক্তিদের নামও অর্ন্তভুক্ত করা হয়ছে। এতে সংগঠনের ত্যাগি নেতাকর্মীরা বাদ পড়েছে। নতুন এই কমিটিতে যাকে সদস্য সচিব করা হয়েছে বিএনপিতে তার কোন সদস্য পদও কোনদিন ছিলো না। বিএনপি’র মতো একটি গণতান্ত্রিক দলে এমন অরাজনৈতিক কার্মকান্ড মোটেও কাম্য নয় বলে জানান তারা। তাই দ্রুত এই আহবায়ক কমিটি বাতিল করে পুনরায় ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়নের ভিত্তিতে নতুন কমিটি গঠনের দাবিও জানান তারা। এসময় গোপালপুর পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি বুলবুল খান, সাবেক যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান, পৌর বিএনপির সদস্য দুলাল উদ্দিন, তৌহিদুর রহমান, আব্দুল হালিমসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ