Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নড়িয়ায় অগ্নিকাণ্ডে ৫ কোটি টাকার ক্ষতি

নড়িয়া (শরীয়তপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িসার বাজারে আগুনে পুড়ে গেছে ১৫টি কাঠ ও আসবাবপত্রের দোকান। আগুনে আশপাশের আরো ৭টি দোকানের আংশিক ক্ষতি হয়েছে। এতে প্রায় ৫ কোটি টাকার সম্পদ পুড়ে গেছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে ঘরিসার ইউনিয়নের এই বাজারে আগুনের সূত্রপাত হয় এবং মুহূর্তেই তা ছড়িয়ে পড়ে।
জানা গেছে, আগুন লাগার ঘটনা চোখে পড়তেই পাহারাদারদের চিৎকারে স্থানীয়রা টের পান। এছাড়া মসজিদের মাইক থেকে অগ্নিকাণ্ডের খবর দেওয়া হলে বাজারের ব্যবসায়ী ও এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা চালান। পরে ফায়ার সার্ভিস এসে প্রায় কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় ১৫টি দোকান পুরে ছাই হয়ে যায় এবং আরও ৭টি দোকান ক্ষতিগ্রস্থ্য হয়। ক্ষতিগ্রস্তদের দাবী অগ্নিকান্ডে প্রায় ৫ কোটি টাকার ক্ষয় ক্ষতি হয়েছে।
শরীয়তপুর থেকে ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার হারুন অর রসিদ জানান, ঘড়িসার বাজারে আগুনের খবর পেয়ে আমরা ছুটে যাই ও দীর্ঘক্ষনের চেষ্টায় সফলভাবে আগুন নিভাতে সক্ষম হই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ