Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

শ্রী অসিত দেবকে সভাপতি ও আতিকুর রহমান পিয়াসকে সাধারণ সম্পাদক করে বড়াইগ্রাম উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি খন্দকার ইশতিয়াক আহমেদ ডলার ও সাধারণ সম্পাদক মোঃ শফিউল আযম স্বপন এ কমিটির অনুমোদন দেন।
নবগঠিত কমিটিতে আনোয়ার হোসেন টিপু, শামীম হোসেন, খাদেমুল ইসলাম ও মনির হোসেনকে সহ-সভাপতি এবং বিজয় হোসেন ও সুজন মাহমুদকে যুগ্ম সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া আব্দুল করিম, শাহিন আলম ও সজীব হোসেনকে সাংগঠনিক সম্পাদক, সাদ্দাম হোসেন সরকারকে প্রচার সম্পাদক, আবু তর খান নয়নকে দপ্তর সম্পাদক মাসুদ রানাকে শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক
সম্পাদক এবং সোহেল রানাকে বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকের দায়িত্ব দেয়া হয়েছে। কমিটিতে নাজমুল হক সরকার, মিজানুর রহমান এবং ওসমান আলীকে সদস্য পদে রাখা হয়েছে। নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ