Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জের ডাকাতি মামলায় রকিকে আদালতে প্রেরণ

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ নভেম্বর, ২০২১, ৬:৪২ পিএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে র‌্যাব ইলেক্ট্রিক ইঞ্জিনিয়ার রকি খানকে আটক করে। পরে তাকে ডাকাতি মামলা দিয়ে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়। পূর্বের মামলায় হাজিরা দিয়ে নিজ বাড়ি রূপগঞ্জের তারাব পৌর এলাকায় যাওয়ার পথে র‌্যাব বৃহস্পতিবার দুপুরে তাকে আটক করে।
পরে শুক্রবার রকি খানকে পিস্তল, গুলি, চাপাতি, হাতুড়ি, কোরাবারি ও ককটেলসহ গ্রেফতার দেখিয়ে সিদ্ধিরগঞ্জ থানায় পেন্ডিং মামলায় আদালতে প্রেরণ করে। এ সময় বাবুল হোসেন, সেলিম, রিপন ভুঁইয়া, রবিউল ইসলাম, আব্দুর রশিদ, রফিকুল ইসলাম, জাবেদ হোসেনকেও আটক করা হয়। রকি খান জেলার রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার হাটিপাড়া এলাকার বাসিন্দা।
এলাকাবাসী জানান, রূপগঞ্জের তারাব পৌরসভার হাটিপাড়া এলাকার ইলেক্ট্রিক ইঞ্জিনিয়ার রকি খান রাজনৈতিক প্রতিসিংহার বলি। সে এলাকার একজন শিক্ষিত ছেলে। সে কখনো সন্ত্রাসী, চাঁদাবাজি, ডাকাতি ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত নয়। তাকে ফাঁসানো হচ্ছে।
তারাব পৌর আওয়ামী যুবলীগ নেতা তারিকুল ইসলাম শাকিল জানান, রাজনৈতিক প্রতিহিংসার শিকার রকি খান। তাকে হয়রানি করার জন্য একটি চক্র আইনশৃঙ্খলা বাহিনীর লোক দিয়ে হয়রানি করছে। সে আওয়ামী যুবলীগের রাজনীতির সঙ্গে জড়িত।
এ ব্যাপারে শুক্রবার সংবাদ সম্মেলন করেন র‌্যাবের লে. কর্ণেল খন্দকার সাইফুল আলম। তিনি জানান, গোয়েন্দা নজরদাবিতে ডাকাত গ্রেফতারে র‌্যাব কাজ করছে। আটককৃতরা ডাকাতির সাথে জড়িত বলে স্বীকার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ