Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে শিশুচোর চক্রের নারী সদস্য গ্রেপ্তার ৩ মাসের শিশু উদ্ধার

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জে দুলফুর বেগম (৫০)নামে এক শিশুচোর চক্রের নারী সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় তার কাছে থেকে জীবন গাজী (তিন মাসের) এক শিশুকে উদ্ধার করা হয়। সোমবার দুপুর সাড়ে ১২ টায় সিদ্ধিরগঞ্জ উত্তর কদমতলী এলাকা থেকে শিশু চোর চক্রের নারী সদস্যকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় জনতা । এঘটনায় উদ্ধার হওয়া শিশুর বাবা জাকির হোসেন বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেছেন। পুলিশ মামলা হওয়ার বিষয়টি স্বীকার করেছে।
উদ্ধার হওয়ার শিশুটির বাবা জাকির হোসেন জানান, সোমাবার সকাল ৯ টার সময় নাসিক ৭নং ওয়ার্ড উত্তর কদমতলী এলাকার ফারুকের বাড়ির ভাড়াটিয়ার ঘরে তিন মাসের শিশু ছেলে জীবনকে রেখে তার স্ত্রী রান্নাঘরে গেলে পাশের বাড়ির ভাড়াটিয়া মনিরের স্ত্রী দুলফুর বেগম তার ছেলেকে চুরী করে। পরে তাকে জিজ্ঞাসা করলে সে নেয় নাই বলে জানায়। পরে এলাকাবাসী তাকে উত্তম মাধ্যম দিলে সে কদমতলী উত্তরপাড়া সালামত মুন্সির বাড়িতে রেখেছে শিশু জীবনকে। পরে পুলিশ গিয়ে শিশু জীবনকে উদ্ধার করে। এ ঘটনায় শিশুর জীবনের বাবা জাকির হোসেন বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানার শিশু চুরীর অপরাধে মামলা করেছে। উদ্ধার হওয়া শিশু জীবনকে তার বাবা মার কাছে তুলে দেয় পুলিশ।
এদিকে দুলফুর বেগম থানার ভেতরে পুলিশ ও গনমাধ্যম কর্মীদের জানান, ৫ হাজার টাকার বিনিময়ে সে বাচ্চা চুরী করেছে। এক মহিলা তাকে বাচ্চা চুরী করতে বলেছে বলে সে জানায়। তবে সে মহিলার নাম বলতে পারেনি।সিদ্ধিরগঞ্জ থানার ওসি মু. সরাফত উল্লাহ শিশু উদ্ধার ও মামলা হওয়ার কথা স্বীকার করে বলেন, এটা কোন অপরাধী চক্রের সদস্য কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

 

 

 

 

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ