Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্বশুরবাড়িতে দাফন সম্পন্ন জেএমবি নেতা আরিফের

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বাগেরহাট জেলা সংবাদদাতা : জেএমবি নেতা আসাদুল ইসলাম ওরফে আরিফের লাশ বাগেরহাটের উদয়পুরের শ্বশুরবাড়িতে দাফন করা হয়েছে। জানাজা শেষে রবিবার দিনগত রাত দেড়টার দিকে তার দাফন সম্পন্ন হয়েছে। মোল্লাহাট থানার ওসি আ ক ম খায়রুল আনাম এই তথ্য নিশ্চিত করেছেন। ওসি আরও জানান, দাফনের আগে আরিফের ২০ থেকে ৩০ জন স্বজন জানাজায় অংশ নেন। পুলিশের পাহারায় জানাজা ও দাফন সম্পন্ন হয়।

ঝালকাঠিতে দুই বিচারক হত্যার দায়ে জামাআ’তুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) নেতা আসাদুল ইসলাম ওরফে আরিফের মৃত্যুদণ্ড কার্যকর করা হয় রবিবার রাত ১০টা ৩০ মিনিটে। খুলনা জেলা কারাগারে ফাঁসির রশিতে তার ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকর করা হয়।

ফাঁসিতে ঝুলিয়ে মৃত্যুদণ্ড কার্যকরের পর আরিফের লাশ বাগেরহাটের উদয়পুরে তার শ্বশুরবাড়িতে পাঠানো হয়। শ্বশুর কাউসার মোল্লার বাড়ির কাছেই এক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। স্ত্রীর ইচ্ছানুযায়ীই তাকে সেখানে দাফন করা হলো।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ