Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কোটালিপাড়ায় মৎস্য অধিদপ্তরের অভিযানে ঝাটকা ইলিশ আটক

প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

কোটালীপাড়া উপজেলা সংবাদ দাতা : গোপালগঞ্জের কোটালিপাড়ায় মৎস্য অধিদপ্তরের অভিযানে ঝাটকা ইলিশ আটক করা হয়েছে।

রবিবার সকালে কালীগঞ্জ বাজারে রাজৈর থেকে আসা প্রায় ৩শ' কেজি ঝাটকা ইলিশ মৎস্য অধিদপ্তরের কর্মকর্তারা আটক করেন বলে স্থানীয়রা জানায়।

সরেজমিনে গিয়ে জানা যায় মাছ আমদানির খবর পেয়ে মৎস্য অধিদপ্তরের সম্প্রসারণ কর্মী লিংকন বৈদ্য বিষয়টি উপজেলা মৎস্য দপ্তরকে অবহিত করলে তারা এই অভিযান চালায়। অভিযান কালে স্থানীয় সমর হালদার তার লোকজন নিয়ে বাধার সৃষ্টি করে মাছগুলো স্থানীয়দের মধ্যে বিতরণ করার দাবি জানায় এ সময় বিষয়টি নিয়ে হৈ চৈ পড়ে গেলে এবং মৎস্য কর্মকর্তা ব্যস্ত থাকায় সমর হালদারের সহযোগিতায় প্রায় ১ লক্ষ টাকা মূল্যের কয়েকটি ককসেটের মাছ ও মালিককে সুকৌশলে সরিয়ে নেয় এবং মাছের পেটিতে বরফ ঢুকিয়ে কর্মকর্তার সামনে উপস্থিত করেন।

বিশ্বস্তসূত্রে জানা যায় ২টি ভ্যানে প্রায় ৩শ কেজি ইলিশ নিয়ে ব্যবসায়ীরা অবস্থান করেন কালীগঞ্জ বাজারে। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জিয়া হায়দার চৌধুরী জানান ৩টি ককসেট ও ১টি বড় ঝুড়িতে প্রায় ১শ কেজি ইলিশ মাছ আটক করা হয়েছে উপজেলা নির্বাহী অফিসারে মাধ্যমে মাছগুলো গরীব অসহায় মানুষদের মধ্যে বিতরণ করা হবে। তবে মাছ সরানোর কথা তিনি অস্বীকার করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ