Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাচোলে নব- নির্বাচিত ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ৬:৩৭ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা পরিষদের নব- নির্বাচিত ভাইস চেয়ারম্যান প্রভাষক মশিউর রহমান বাবু দায়িত্বভার গ্রহণ করেছেন ।

সোমবার ১ নভেম্বর বেলা সাড়ে ১১ টায় উপজেলা চেয়ারম্যান আবদুল কাদেরের কার্যালয়ে নির্বাচিত ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন প্রভাষক মশিউর রহমান বাবু ।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাঈম ।

উল্লেখ্য, ২ ফেব্রুয়ারি নাচোল পৌরসভা নির্বাচনে তৎকালীন ভাইসচেয়ারম্যান রেজাউল করিম বাবু পদ থেকে পদত্যাগ পত্র দিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করায় পদটি শূন্য হয় এবং ৭ অক্টোবর ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয় । এ নির্বাচনে প্রভাষক মশিউর রহমান বাবু চশমা প্রতীকে ১৪ হাজার ৩০০ ভোট পেয়ে বিজয়ী হয় ।

নব-নির্বাচিত ভাইস-চেয়ারম্যান মশিউর রহমান বাবু বলেন, উপজেলা পরিষদের সাথে সমন্বয় রেখে জনগণের কল্যাণে কাজ করে যাব এবং উপজেলায় বাল্যবিয়ে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে একসাথে কাজ করতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ