Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বর-কনে সেজে ভাইরাল মোশাররফ করিম-জুঁই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ৪:৫৪ পিএম

এই সময়ের নাটকের জনপ্রিয় জুটি মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁই। বাস্তব জীবনে তারা যেমন একই ছাদের নিচে বসবাস করেন, তেমনি পর্দায়ও স্বামী-স্ত্রীর চরিত্রে একাধিকবার হাজির হয়েছেন। নাটকে তাঁদের উপস্থিতি দর্শকদের মাঝে আলাদা আবেদন সৃষ্টি করে। এবার নাটকের জন্য তারা সেজেছেন বর-কনে। নাটকটির নাম ‘নায়ক’।

এদিকে নাটকে মোশাররফ করিম ও রোবেনা রেজা জুঁইয়ের বর-কনে সাজের একটি ছবি ছড়িয়ে পড়েছে সোশ‌্যাল মিডিয়ায়। প্রিয় জুটিকে এমন সাজে দেখে মুগ্ধতা প্রকাশ করছেন সহকর্মী ও ভক্তরা। আবার অনেকে মোশাররফ করিম-জুঁইয়ের সত্যিকারের বিয়ের ছবি ভেবেছেন। কেউ কেউ জানতে চেয়েছেন, ক‌্যারিয়ারে আপনারা কতবার বর-কনে সেজেছেন?

ভক্ত-অনুরাগীদের পাশাপাশি মোশাররফ করিম-জুঁইয়ের সহকর্মীরাও মুগ্ধতা প্রকাশ করছেন। অনেকে মজার ছলে নানা মন্তব‌্য করছেন। অভিনেত্রী মনিরা মিঠু লিখেন, ‘ভাবি, তোমাকে একদম নতুন বউয়ের মতোই লাগছে।’

সারওয়ার রেজা জিমি রচিত নাটকটি নির্মাণ করেছেন তুহিন হোসেন। ভিন্ন ঘরানার গল্প নিয়ে গড়ে উঠেছে নাটকটির কাহিনী। সম্প্রতি ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির নির্মাণ কাজ সম্পন্ন হয়।

নির্মাতা তুহিন বলেন, ‘সম্প্রতি এর কাজ করেছি। এতে বাস্তব জীবনের দম্পতিকেই পর্দায় দেখা যাবে।’

নাটকটি প্রযোজনা করেছে টেলিহোম। শিগগিরই নাটকটি যে কোনো একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে বলে জানা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ