Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে কঠোর ব্যবস্থা : ডিসি ভোলা

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ভোলার দৌলতখানে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচন আচরণবিধি ও আইনশৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকার মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তারেক হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেনÑ ভোলা জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেনÑ জেলা পুলিশ সুপার (বিপিএম,পিপিএম) মোহাম্মদ সাইফুল ইসলাম, বরিশাল আঞ্চলিক নির্বাচন অফিসার মো. আলাউদ্দিন। অন্যদের মধ্যে দৌলতখান থানার ওসি বজলার রহমানসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরী বলেন, নির্বাচনী পরিবেশ সুুষ্ঠু ও নিরপেক্ষ রাখতে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে। ইতোমধ্যে দৌলতখানে ইউপি নির্বাচনকে ঘিরে কয়েকটি ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনার খবর পাওয়া গেছে। এগুলোর তদন্ত চলছে। নির্বাচনী আচরণবিধি লঙ্গনের অপরাধে কয়েকজন প্রার্থীকে জরিমানা করা হয়েছে। নির্বাচনী পরিবেশ স্বাভাবিক রাখতে ম্যাজিস্ট্রেটের পাশাপাশি সাদা পোশাকে গোয়েন্দা সংস্থা ও পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন থাকবে। অনুষ্ঠানে উপজেলার ৭টি ইউনিয়নের প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা অংশগ্রহণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ