Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইউপি নির্বাচনে ব্যালটে হাত দিলেই গুলি

কুমিল্লা জেলা প্রশাসক

তিতাস (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১২:০৩ এএম

আগামী ১১ নভেম্বর আসন্ন ইউপি সাধারণ নির্বাচনে জোরপূর্বক ব্যালটে হাত দিলেই গুলি করার হুশিয়ারি দিয়েছেন কুমিল্লা জেলা প্রশাসক মো. কামরুল হাসান। তিনি বলেন- এইবারের ইউপি নির্বাচন হবে অবাধ সুষ্ঠ ও নিরপেক্ষ। কারো ইশারায় যদি কেউ দাঙ্গা-হাঙ্গামা করেন তাহলে তার নিজের খেসারত নিজেই দিতে হবে।
আমরা চাই শান্তি শৃঙ্খলা বজায় রেখে সকলে নির্বাচনে অংশগ্রহণ করেন। তিনি আরো বলেন, কোন রক্তপাত ছাড়া যেন নির্বাচন সম্পন্ন হয়। গত সোমবার বিকালে তিতাস উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন সাধারণ ইউপি নির্বাচন-২০২১ উপলক্ষে আইন-শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় প্রার্থী ও সমর্থকদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। এসময় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা পুলিশ সুপার পিপিএম (বার) ফারুক আহমেদ, কুমিল্লা আঞ্চলিক নির্বাচন অফিসার মো. দুলাল তালুকদার, জেলা সিনিয়র নির্বাচন অফিসার মোহাম্মদ মঞ্জুরুল আলম।
তিতাস উপজেলা নির্বাহী অফিসার এ টি এম মোর্শেদ এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. তানভীর আহমেদ, তিতাস থানার ওসি সূধীন চন্দ্র দাস, ওসি তদন্ত মো. রফিকুল ইসলাম পমুখ। এছাড়া উপজেলার সকল চেয়ারম্যান ও মেম্বার এবং সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ