Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারী আটক

তেঁতুলিয়া (পঞ্চগড়) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

পঞ্চগড়ের বোদা উপজেলায় বিশেষ অভিযানে ২২ হাজার টাকার জাল নোটসহ আফরোজা আক্তার রুমা (২২) নামে এক নারীকে আটক করেছে বোদা থানা পুলিশ। আটকের পর আইনি প্রক্রিয়া শেষে গত সোমবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে বোদা থানার ওসি আবু সাঈদ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেন। আটক আসামি রুমা কিশোরগঞ্জ জেলা সদরের লতিবা বাদ ইউনিয়নের বড়বাগ (উত্তরপাড়া) এলাকার বাচ্চু মিয়ার মেয়ে।
এদিকে পুলিশের দায়ের করা এজাহার সূত্রে জানা যায়, গত কয়েকদিন ধরে সোর্সের মাধ্যমে জানতে পারা যায় যে বোদা ময়দান দিঘী এলাকায় মাদকাসক্ত কিছু ব্যক্তি জাল টাকার নোট নিয়ে এলাকায় ঘোরাফেরা করছে। খবরটি পাওয়ার পর সোর্স বাড়ানো হয়। এদিকে গত সোমবার দুপুরে বোদা পৌরসভাধীন বোদা-পঞ্চগড় মহাসড়কে শহীদ মিনারের সামনে বাংলাদেশী জাল ১ হাজার টাকার ২২টি নোট মোট ২২ হাজার টাকা লেনদেন করার সময় রুমাকে হাতে নাতে আটক করা হয়। এসময় তার সাথে থাকা অপর ৪ জন সহযোগীরা পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ