Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কমলনগরে নৌকার মনোনয়ন না পেয়ে টাকা ফেরত চাইলেন প্রার্থী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ নভেম্বর, ২০২১, ১২:৩০ পিএম

যে সমস্ত আওয়ামী লীগ নেতারা নৌকার মনোনয়ন দিবেন বলে টাকা হাতিয়ে নিয়েছেন। কিন্তু নৌকা দেন নাই, টাকাও ফেরত দিচ্ছেন না। আমি সেই টাকা ফেরত চাই।

লক্ষ্মীপুরের কমলনগরে চরকাদিরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আশরাফ উদ্দিন রাজন (রাজু) উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল আমিন রাজুর কাছে মনোনয়ন বাণিজ্যের টাকা ফেরত চাইলেন। সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার ফজুমিয়ারহাট উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভায় এ টাকা ফেরত চান তিনি।

 

তিনি আরও বলেন, অ্যাডভোকেট নুরুল আমিন রাজুর কাছে টাকা ফেরত চাইলে তিনি আমাকে বিদ্রোহী প্রার্থী করে ভোটের মাঠে নামায়, ৫ লাখ টাকা দেয়ার আশ্বাসও দেন। কিন্তু আমি তার টাকা চাই না। দলীয় মনোনয়ন দিবেন বলে যে টাকা নিয়েছেন আপনি আমার সেই আসল টাকা ফেরত দেন।

এখন টাকা চাওয়ায় তিনি আমাকে চাঁদাবাজি মামলার হুমকি দিচ্ছেন। মনে রাখবেন মিথ্যা মামলা করলে চরকাদিরার মানুষ আপনাকে ঝাড়ুপেটা করবে, ঝাড়ু মিছিল বের করবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ