Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিংড়ায় চেয়ারম্যান প্রার্থীর শোডাউন

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৭:৫৩ পিএম

আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে নাটোরের সিংড়া উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক ডাহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রার্থী রেজাউল করিম রেজার গণসংযোগ ও মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠিত হয়। সোমবার (১নভেম্বর) বিকেলে প্রায় ৫শতাধিক মোটরসাইকেল নিয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও বাজারে শোডাউন দেন রেজাউল করিম রেজার সমর্থকরা। বিয়াশ চার মাথার মোড় থেকে শোডাউন শুরু হয়। এরপর বিয়াশ বাজার হয়ে বড়গ্রাম বাজার, একশিং ও তারাই বাজার, ডাহিয়া বাজার প্রদিক্ষণ করে বিয়াশ চার মাথায় গিয়ে শোডাউনটি শেষ হয়।

শোডাউনে নাটোর সদর উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, ডাহিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি নুর আলম, ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি সিরাজুল ইসলাম, ১নং ওয়ার্ডের সাবেক সভাপতি সাইদুল ইসলামসহ তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকবৃন্দ অংশ নেন। ডাহিয়া ইউনিয়নে নৌকার মনোনয়ন প্রত্যাশী রেজাউল করিম রেজা বলেন, ডাহিয়া ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমুলের নেতাকর্মীর সমর্থন নিয়ে আমি প্রার্থীতা ঘোষণা করেছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে দলীয় মনোনয়ন দেয় তাহলে আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনসেবা করতে চাই এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ও দলকে সামনের দিকে এগিয়ে নিতে কাজ করবো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ