Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নওগাঁয় জাতীয় যুব দিবস পালিত

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ৪:২৭ পিএম

"দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ" এই প্রতিপাদ্য নিয়ে আলোচনা সভা, যুব ঋন বিতরন ও সফল যুব আতœকর্মীকে ক্রেষ্ট বিতরনের মধ্য দিয়ে নওগাঁয় জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

সোমবার বেলা ১২টায় সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা প্রশাসন ও জেলা যুব উন্নয়ন অধিদপ্তর এর আয়োজন করে।
এতে প্রধান অতিথি ছিলেন সদর আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন।
সভায় জেলা প্রশাসক মোঃ হারুন অর রশিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মুহাঃ জাবেদ ইকবাল, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিন, ভাইস চেয়ারম্যান ইলিয়াস তুহিন রেজা, মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ আক্তার নাইছ, সফল যুব সংগঠক ও রানীর প্রধান নির্বাহী ফজলুল হক খান, জেলা মহিলালীগের সভাপতি পারভীন আকতার, শিক্ষার্থী ফারুক হোসেন ও উর্মি বসাক প্রমুখ।
পরে প্রধান অতিথি ১৪ জনের মাঝে ৭ লাখ ৪৫ হাজার টাকার যুব ঋণের চেক, ১০ জন মাঝে প্রশিক্ষনের সনদপত্র বিতরণ, ৩ জন সফল আতœকর্মী ও দক্ষ যুব সংগঠককে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ