Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনা মহানগর মহিলা দলের কমিটি স্থগিত

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১২:০৬ এএম

খুলনা মহানগর জাতীয়তাবাদী মহিলা দলের কমিটি স্থগিত করা হয়েছে। গত শনিবার বিকাল ৫টার দিকে খুলনা মহানগর মহিলা দলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছিল। রাতেই তা স্থগিত করা হয়। মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতান আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে কমিটি স্থগিতের কথা জানানো হয়।

এর আগে, কেন্দ্র থেকে, সৈয়দা রেহানা ঈসাকে সভাপতি করে মহিলা দল খুলনা মহানগর শাখার ১৯১ সদস্যের পূর্ণাঙ্গ কার্যকরি কমিটি করা হয়। কমিটির সাধারণ সম্পাদক করা হয় আনজিরা খাতুনকে। জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতান আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহী মহানগর, খুলনা মহানগর এবং নাটোর জেলা শাখার জাতীয়তাবাদী মহিলা দলের তিনটি পূর্ণাঙ্গ কমিটি গণমাধ্যমে পাঠানো হয়। কেবলমাত্র খুলনা মহানগর কমিটি অনিবার্য কারণবশত স্থগিত করা হয়েছে। উল্লেখ থাকে যে, রাজশাহী মহানগর এবং নাটোর জেলা শাখার জাতীয়তাবাদী মহিলা দলের কমিটি বহাল থাকবে। এ বিষয়ে সৈয়দা রেহানা ঈসার সাথে যোগাযোগ করা হলে তিনি কোনো প্রকার মন্তব্য করেন নি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ