Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

জীবনের নিরাপত্তা চেয়ে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন

দাউদকান্দি (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০২১, ১২:০৪ এএম

কুমিল্লার মেঘনা উপজেলায় মানিকারচর ইউনিয়নের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মো. হারুন-অর-রশিদ জীবনের নিরাপত্তা চেয়ে গতকাল রোববার সকালে মানিকারচর বাজারে লিখিত বক্তব্যে এক সংবাদ সম্মেলন ও মানববন্ধন করেন। এ সময় হারুন অর রশিদ বলেন, আমার প্রতিদ্বন্দ্বী নৌকার চেয়ারম্যান প্রার্থী মো. জাকির হোসেন আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার সমর্থক ও কর্মীদের নানাভাবে হুমকি ভয়ভীতি দেখিয়ে আসছে।
জাকির হোসেন বলে বেড়াচ্ছেন তার কথা মেনে না চললে মামলা হামলা এবং বাড়িঘর পুড়িয়ে দিবে তার বাহিনীর ভয়ে এলাকাবাসী আতঙ্কিত। জাকির হোসেন বলেছেন আইজিপি নাকি তাকে মনোনয়ন পাবার জন্য মনোনয়ন বোর্ডে সুপারিশ করেছেন। তার কথায় নাকি প্রশাসন চলে। চেয়ারম্যান প্রার্থী সাবিনা ইয়াসমিনের পক্ষে তাজুল ইসলাম জানান, প্রতি রাতে আমাদের বাড়িতে গিয়ে জাকির বাহিনী ঘর জালিয়ে দেয়ার হুমকি দিচ্ছে এবং টেবিলের সামনে ভোট না দিলে মেরে ফেলার হুমকি দিচ্ছে তাই সুষ্ঠু নির্বাচন ও নিরাপত্তার লক্ষ্যে নির্বাচনের ৫ দিন পূর্বে আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়নের জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানাচ্ছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ