Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিকরগাছায় নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ সভায় জেলা প্রশাসক

ঝিকরগাছা (যশোর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৭:৫৭ পিএম

ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন উপলক্ষে যশোরের ঝিকরগাছায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণের সাথে নির্বাচনী আচরণবিধি অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদের মুক্তমঞ্চে আজ রবিবার (৩১ আগস্ট) বিকাল ৪টার দিকে অনুষ্ঠান শুরু হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যশোরের জেলা প্রশাসক মোঃ তামিজুল ইসলাম খান। তিনি বলেন, ঝিকরগাছা উপজেলায় নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের মধ্যে বিরোধ তৈরী করে কোন প্রকার বিশৃঙ্খলা মেনে নেওয়া হবে না। নির্বাচনের আচরণবিধি মেনে নির্বাচন সুষ্ঠ করতে সব ধরণের ব্যবস্থা গ্রহণ করা হবে।
আরো উপস্হিত ছিলেন, পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার ,উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুবুল হক, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোঃ হুমায়ুন কবির, নাভারণ সার্কেল এএ্সপি জুয়েল ইমরান, সহকারী কমিশনার (ভূমি) ডাঃ কাজী নাজিব হাসান,ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা নির্বাচন অফিসার অপূর্ব কুমার বিশ্বাস, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মাসুদ হোসেন পলাশ, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার বিএম কামরুজ্জামান, ঝিকরগাছা প্রেসক্লাবের সভাপতি এমামুল হাসান সবুজ, সাধরণ সম্পাদক সৈয়েদ ইমরানুর রশিদ, উপজেলার ১১টি ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত নৌকা, স্বতন্ত্র প্রার্থীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ