Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইউপি নির্বাচনী প্রতিদ্বন্দিতার জের কালকিনিতে নৌকা পুড়িয়ে দিয়েছে দুবৃত্তরা: প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৬:০১ পিএম

কালকিনি সিডিখাঁন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মোঃ চাঁন মিয়া সিকদারের নৌকা প্রতীকে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। রোববার ভোররাতে এ ঘটনা ঘটে।
সরেজমিনে ও স্থানীয় সুত্রে জানা যায়, উপজেলার সিডিখাঁন (চরদৌলত খাঁন) ইউপির গ্রামের গিয়াসউদ্দিন খাঁনের বাড়ির সামনে আওয়ামী লীগের প্রার্থী মোঃ চাঁন মিয়া সিকদারের কাপড়ে মোড়ানো একটি নৌকা টানানো ছিল।ভোররাতে দূর্বৃত্তরা ওই নৌকাটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। পরে সকালে স্থানীয় লোকজন দেখতে পেয়ে কালকিনি থানা পুলিশকে খবর দেয়।
আওয়ামী লীগের প্রার্থী মোঃ চাঁন মিয়া সিকদার প্রতিপক্ষ মিলন মিয়াকে দায়ী করে বলেন, আমার গণজোয়ার দেখে আমার টানানো নৌকা পুড়িয়ে দিয়েছে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মিলন মিয়ার লোকজন।এবং তার সমর্থকরা রাতে দুইটিস্থানে বোমা বিস্ফরনের ঘটনা ঘটিয়েছে।নির্বাচনী প্রতিহিংসায় নৌকাটি আগুন দিয়ে পুড়িয়ে দেয় তারা। আমি তাদের নামে মামলা করব
তবে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাফিজুর রহমান মিলন মিয়া বলেন, আমি নৌকায় আগুন দেইনি। তবে বিএনপির লোকজন এ অগ্নি সংযোগের ঘটনা ঘটিয়েছে।
এদিকে আজ রোববার সকালে নৌকা পুড়িয়ে দেয়ার ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও এলাকাবাসী।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ ইসতিয়াক আসফাক রাসেল বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। এবং সেখানে পুলিশ মোতায়ন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ