Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় মৃত্যু নেই সিলেটে, সুস্থ হয়েছেন মোট ৪৯ হাজার

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৪:৩৪ পিএম

করোনায় গত ২৪ ঘন্টায় কেউ মারা যায়নি সিলেটে। ওই সময়ে আক্রান্ত হয়েছেন ৩জন। এদিকে, করোনা ভাইরাসের কবল থেকে সুস্থ হওয়া মানুষের সংখ্যা সিলেটে দাঁড়িয়েছে ৪৯ হাজারে। সর্বশেষ চব্বিশ ঘন্টায় ২০ জন সহ সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৯ হাজার ৮ জন। সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেন, সিলেট বিভাগের চার জেলা মিলিয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন ১৫ জন করোনা রোগী।

সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র জানায়, শনিবার সকাল ৮টা থেকে আজ রোববার সকাল ৮টার মধ্যে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে কেউ মারা না যাওয়ায় মৃতের সংখ্যা এখন ১১৭৫ জনই আছে। এরমধ্যে ওসমানীতে ১১৮ জন সহ সিলেট মৃতের সংখ্যা ৯৮২ জন।
মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৮ জন রয়েছেন হবিগঞ্জের । এদিকে, সর্বশেষ চব্বিশ ঘন্টায় ৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন সিলেট বিভাগে। তারা সকলেই সিলেটের বাসিন্দা। এছাড়া ৭৯২ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত করা হয়েছে তাদের। শনাক্তের হার ০ দশমিক ৩৮। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৮৭৪ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৫০ জন সহ সিলেট জেলায় শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮১৭ জন, সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৬৩ জন ও ৬৬৪৯ জন রয়েছেন হবিগঞ্জে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ