Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সাবেক প্রেমিকার হাতে পিরোজপুরে যুবক আহত

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ৩:৩৯ পিএম

পূর্বপ্রেম ও আর্থিক দেনা-পাওনার জেরে সাবেক প্রেমিককে কুপিয়ে আহত করেছে সাবেক প্রেমিকা। আহত সাগর খলিফা (৩০) মঠবাড়িয়া উপজেলার সাপলেজা ইউনিয়নের ফুলঝুড়ি গ্রামের আজিজ খলিফার পুত্র।
রোববার (৩১ অক্টোবর) দুপুরে পিরোজপুর সদর উপজেলার দক্ষিণ নামাজপুর এলাকায় সাবেক প্রেমিকার বাড়ির সামনের রাস্তায় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মোঃ মাসুদুজ্জামান।
আহত সাগর বলেন, আমার সাথে হামলাকারী নামাজপুর এলাকার আলী আকবরের কন্যা নুসরাত ফারিয়া (২২) এর সাথে ৫ বছরের প্রেমের সম্পর্ক ছিল। তখন সে আমার কাছ থেকে বিভিন্নভাবে টাকা নিয়েছে। আমার বিভিন্ন জায়গায় জমি ও মাছের ঘেরসহ মাছের ব্যবসা আছে। আমাদের প্রেমের সম্পর্ক ২ বছর আগে ভেঙে যাওয়ার পর তার পরিবারের সাথে টাকা নিয়ে অনেকবার শালিস বসানো হয়েছে এবং বিষয়টিতে আমি মিলে গিয়ে সমাধানও করেছি। কিন্তু সে গত কয়েকদিন যাবৎ আমার সাথে আবারো যোগাযোগের চেষ্টা করলে আমি তা এড়িয়ে যাই। আজ মঠবাড়িয়া থেকে এসে আমি আমার নামাজপুরের জমি দেখতে আসি। আমি জমি দেখা শেষ করে শহরে যাওয়ার পথে নুসরাত কিছু লোক নিয়ে আমার উপর হামলা করে আমাকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা আমাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসে।
পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মোঃ মাসুদুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের পক্ষে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ