Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

শ্রীনগরে এক গৃহবধূর আত্মহত্যা

প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা : মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার শ্রীনগর ইউনিয়নের দয়াহাটা এলাকায় মৌ মণ্ডল (১৮) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছে। বিয়ের মাত্র ৩ মাসের মাথায় শনিবার রাত সাড়ে ৯টার দিকে শ্বশুর বাড়ি পেছনের একটি আম গাছের ডালে গলায় ফাঁস দেয় ওই গৃহবধূ।

পরে আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে ভর্তি করা হয় হলে মধ্যরাত ১২টার দিকে সেখানে সে মারা যায়। নিহত মৌ মণ্ডল দয়াহাটা এলাকার সিঙ্গাপুর প্রবাসী প্রসেনজিত মণ্ডলের স্ত্রী।

৩ মাস আগে জেলার সিরাজদীখান উপজেলার কেয়াইন ইউনিয়নের লক্ষ্মীবিলাশ এলাকার মধু মণ্ডলের মেয়ে মৌয়ের সঙ্গে পার্শ্ববর্তী শ্রীনগর উপজেলার দয়াহাটা এলাকার প্রসেনজিতের বিয়ে হয়।

শ্রীনগর থানার এসআই লাল মিয়া গৃহবধূর আত্মহত্যার সত্যতা নিশ্চিত করেন। তবে কি কারণে আত্মহত্যা করেছে তা জানাতে পারেননি। নিহতের বাবা বাদী হয়ে শ্রীনগর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ