Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পাঁচবিবিতে বয়লার বিস্ফোরণে নিহত ১ আহত ২

প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

পাঁচবিবি, উপজেলা সংবাদদাতা : জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মহিপুর হাসপাতাল সড়কে এন,বি,আর অটো রাইসমিলে গত শুক্রবার বয়লার বিস্ফোরণ ঘটে।
মিল সূত্রে জানা যায়, সকাল ৭টায় মিলের ফোরম্যান, আনোয়ার হোসেন (৪৫) বয়লার চালু করলে বিকট শব্দে বয়লার বিস্ফোরণ ঘটে এতে করে ফোরম্যান আনোয়ার ও সঙ্গী মুমিন নামের এক শ্রমিক মারাত্মক ভাবে ঝলসে যায়। আহতদের প্রথমে মহিপুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল, অবশেষে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে বার্ন ইউনিটে ভর্তি করা হয়। আজ রবিবার সকালে কর্তব্যরত চিকিৎসক আনোয়ার হোসেনকে মৃত বলে ঘোষণা করেন। মিল শ্রমিকরা ঘটনাটি সত্যতা স্বীকার করেন। আহত দুই জনের বাড়ী দিনাজপুর সদর উপজেলার উলিপুর রামতলী গ্রামের বাসিন্দা। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এ ব্যাপারে মিল মালিক নবিবুল ইসলামের মুঠোফোনে কথা হলে তিনি ঢাকায় আছে বলে জানান, মিল ম্যানেজারের সাথে কথা বললে এ ব্যাপারে তিনি অস্বীকৃতি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ