Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচ

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী এমপি বলেছেন- তরুণ ও যুব সমাজ খেলাধুলা থেকে দূরে সরে যাওয়ায় মাদকের বিস্তার ঘটেছে। মাদক, মোবাইল ও ফেসবুকে ঝুঁকে না পড়ে যুব সমাজকে অবসর সময়ে খেলাধুলার প্রতি মনোযোগ দেয়ার আহ্বান জানান।
গত শুক্রবার বিকেলে পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী উপলক্ষে চট্টগ্রাম জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আয়োজিত মাদকবিরোধী প্রীতি ফুটবল ম্যাচে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, মেয়র আইয়ুব বাবুল, অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) তারিক রহমান, চট্টগ্রাম জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক হুমায়ুন কবির খন্দকার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ পটিয়া ইনচার্জ সাইফুল ইসলাম, পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলমগীর আলম, জেলার ক্রীড়া সংস্থার সদস্য ইঞ্জিনিয়ার জসিম উদ্দিন, ক্রীড়া সংস্থার সদস্য মাহবুবুর রহমান প্রমুখ। খেলায় কর্তফুলী উপজেলা একাদশকে ৫-৪ গোলে হারিয়ে পটিয়া উপজেলা একাদশ চ্যাম্পিয়ন হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ