Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ৩ আসামি গ্রেফতার

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

নাটোর লালপুরের চাঞ্চল্যকর মোখলেছুর রহমান হত্যাকাণ্ডের ৩ জন আসামি কে গ্রেফতার করেছে র‌্যাব-৫। আসামিরা হলেন মো. এরশাদ (৩৫), পিতা মৃত এলাহী বক্স, সাং- অর্জুনপাড়া, মো. মন্টু (৪২), পিতা- মৃত জসিম ও মো. সিদ্দিক (৪৮), পিতা- মৃত বকতার আলী উভয় সাং-ঈশ^রপাড়া, সর্ব থানা-লালপুর, নাটোর।
গতকাল শনিবার দুপুরে র‌্যাব কার্যালয়ে এক প্রেস ব্রিফিং-এ জানানো হয় নাটোর জেলার লালপুর উপজেলার ঈশ^রপাড়া গ্রামে খাস জলমহল নিয়ে স্থানীয় বাদশা গ্রুপ ও মোতালেব গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল এবং উক্ত জলমহল নিয়ে দু’গ্রুপের মধ্যে বিভিন্ন সময়ে মারামারির ঘটনাও ঘটে। উক্ত জলমহল দখল ও এলাকায় আধিপত্য বিস্তারের লক্ষে গত শুক্রবার ভোর সোয়া ৫টার দিকে বাদশার নেতৃত্বে ৫০/৫৫ জন দেশীয় অস্ত্র হাসুয়া, লাঠি, চাইনিজ কুড়ালসহ বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্যে মোতালেব গ্রুপের মোখলেছুর রহমান (৪৭) ও সাকাত (৬০) এর উপর অতর্কিত হামলা করে। ঘটনাস্থলে মোখলেছুর রহমান (৪৭) ও সাকাত (৬০)’কে হাসুয়া দিয়ে কুপিয়ে রক্তাক্ত গুরুতর জখম করে বাদশা গ্রুপের লোকজন দ্রুত ঘটনাস্থল হতে পালিয়ে যায়। পরবর্তীতে গুরুতর আহত মোখলেছুর রহমান ও সাকাতকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহত ২ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে গুরুতর আহত মোখলেছুর রহমান মৃত্যুবরণ করেন এবং গুরুতর আহত সাকাত বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা উক্ত হত্যাকাণ্ডে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। উক্ত হত্যাকাণ্ডের সাথে জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের লক্ষে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে বলে প্রেস বিফিং-এ জানানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ