Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভুতুড়ে বিদ্যুৎবিলের প্রতিবাদে মানববন্ধন

টঙ্গীবাড়ী (মুন্সিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ীতে পল্লী বিদ্যুৎতের অস্বাভাবিক ভুতুড়ে বিদ্যুৎ বিলের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। টঙ্গিবাড়ী উপজেলার সর্বস্তরের জনগণের ব্যানারে বিক্রমপুর টঙ্গিবাড়ী প্রেস ক্লাবের সামনে গতকাল শনিবার (৩০ অক্টোবর) বেলা ১১টা হতে ১২টা পর্যন্ত এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ সময় মানববন্ধনে ওই পথে যাতায়াতকারী পথচারীরাও একাত্ত্বত্বা প্রকাশ করেন।
মানববন্ধনকারীরা বলেন, বিগত প্রায় ৬ মাস ধরে অস্বাভাবিক বিদ্যুৎ বিল পরিশোধ করতে করতে আমরা সর্বশান্ত। আগের তুলনায় এখন কয়েকগুণ বেশি বিদ্যুৎ বিল আসছে। আমরা বিদ্যুৎ অফিসে যোগাযোগ করলে তারা বলে আগামী মাস হতে সব ঠিক হয়ে যাবে। কিন্তু মাসের পর মাস ধরে অস্বাভাবিক বিল আসছেই। সময়মতো বিল পরিশোধ না করলে বিদ্যুৎ অফিসের লোকজন সংযোগ বিচ্ছিন্ন করছে। বিছিন্ন সংযোগ পূণরায় নিতে গেলে ভুতুড়ে বিল পরিশোধের পাশাপাশি সংযোগ নিতে গুনতে হচ্ছে বাড়তি টাকা।
মানববন্ধনে বক্তারা এ থেকে পরিত্রানের জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন। সোনারং টঙ্গিবাড়ী ইউনিয়ন ৮নং ওয়ার্ড সদস্য শাহ আলম জানান, আগে আমার বাড়িতে ৬ থেকে ৭ শত টাকা বিল আসতো। এ মাসে বিল আসছে ২৮শত টাকা আমরা এই ভুতুরে বিদ্যুৎ বিল হতে পরিত্রান চাই। মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দিন মল্লিক জানান, আগে আমার বাড়িতে সাড়ে ৪ শত থেকে ৫ শত টাকা বিল আসতো এখন আসে ৩ হাজার হতে ৩২শত টাকা বিল আসে। বিদ্যুৎ বিল দিতে গিয়ে আমরা সর্বশান্ত।
এ ব্যাপারে টঙ্গিবাড়ী জোনাল অফিসের পল্লি বিদ্যুৎতের ডিজিএম হযরত আলী জানান, এ ধরনের অভিযোগ আমার কাছে কেউ আসেনি। ভুল হতে পারে আমাদের কাছে আসলে অবশ্যই আমরা সংশোধন করে দিবো। আপনার লাইন ম্যানরা সংশোধন করে দেয়না ভূক্তভোগীদের অভিযোগের ব্যাপারে জানতে চাইলে তিনি আরও জানান, সরাসরি আমার কাছে পাঠাইয়েন তারা ন্যায় বিচার পাবে, অবশ্যই বিল সংশোধন করে দেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ