Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে যুবদলের বিক্ষোভে পুলিশের বাধা

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ অক্টোবর, ২০২১, ১২:০৫ এএম

পঞ্চগড়ে জেলা যুবদলের বিক্ষোভ কর্মসূচিতে পুলিশের বাঁধায় দলীয় কার্যালয়ের মূল ফটকেই শেষ হয়েছে। বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর নামে মিথ্যা মামলা দায়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল পঞ্চগড় জেলা শাখার উদ্যোগে গতকাল শনিবার দুপুরে মিছিলটি শুরু হলে দলীয় কার্যালয়ের মূল ফটকেই পুলিশের বাঁধার সম্মুখীন হয়। পরে সেখানে অবস্থান নিয়েই দলের নেতৃবৃন্দ বিক্ষোভ সমাবেশ করেন।
বিক্ষোভ মিছিলে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল পঞ্চগড় জেলা শাখার আহবায়ক ফেরদৌস ওয়াহিদ রাসেল ও সদস্য সচিব নুরুজ্জামান বাবু, দপ্তর সম্পাদক মওদুদ আহম্মেদ, পৌর যুবদলের সদস্য সচিব নুর ইসলাম দিপু প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বক্তব্যে তারা মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে কর্মসূচি গ্রহণের হুশিয়ারি দেন। এসময় উপজেলা, পৌর, ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিঞা যুবদলের বিক্ষোভে পুলিশের বাঁধার বিষয়টি অস্বিকার করে বলেন, আইন শৃঙ্খলা রক্ষার্থে পুলিশ সব সময় সেখানে মোতায়েন থাকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ