Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাইকিং করে দু’পক্ষের সংঘর্ষে আহত-২০

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৮:০৪ পিএম

সিলেটের বিশ্বনাথে মাইকিং করে গ্রামবাসী ও ব্যাটারী চালিত অটোরিকশা চালকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। শনিবার বিকেল ৫টার দিকে অটোরিকশা চালক দিলোয়ার হোসেন ও খাজাঞ্চি ইউনিয়নের তেঘরি গ্রামের কৃষক ওয়ারিছ আলীর স্কুল পড়–য়া ছাত্র লুকমান হোসেন (১৭) মধ্যে ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ২০জন আহত হয়েছেন। গুরুত্বর আহত কয়েকজনকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
লুকমান হোসেনের পক্ষে আহতরা হলেন, বুরহান উদ্দিন (২৮), একই গ্রামের আফতাব আলীর ছেলে জমির আলী (৩১), আব্দুল খালিকের ছেলে শাকিব আহমদ (১৯), আজর আলীর ছেলে একলাছ মিয়া (৪৮), শমশের আলীর ছেলে একরামুল (১৯), আব্দুল কাদিরের ছেলে শাহজাহান (২০) ও নুর উদ্দিনের শিশুপুত্র জিসান আহমদ (১০) আহত হয়েছেন।
অপর পক্ষরা হলেন, অটোরিকশা চালক দিলোয়ার হোসেন (১৯), তার পক্ষে আরও আহতরা হলেন, রিকশা চালক লয়লু মিয়া (৩০), চান মিয়া (৩৩), মাছুম মিয়া (২২), মৌরশ আলী (২৫) ও আলমগীর হোসেন (২৬)। বাকি আহতদের নাম জানা যায়নি।
সরেজমিন গিয়ে জানাগেছে, রামপাশা ও রাজাগঞ্জ বাজার সড়কে তেঘরি গ্রামে দিলোয়ার হোসেনের ব্যাটারি চালি রিকশার সাথে স্কুলছাত্র লুকমান হোসেন’র ভ্যান রিকশার সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের মধ্যে বাক বিতন্ডা হয়। পরে রিকশা চালক দিলোয়ার হোসেন রামপাশা বাজারে গিয়ে তার স্ট্যান্ডের সবাইকে অবগত করে। এসময় রিকশা চালকরা একত্রিত হয়ে রামপাশা কোনাপাড়া গ্রামের সমজিদে মাইকিং করে স্কুলছাত্র লুকমান হোসেন’র টমেটো ক্ষেতে গিয়ে হামলা চালায়। এতে দু’পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যাওয়ায় পরিস্থিতি শান্ত হয়ে যায়। বিষয়টি মিমাংশার জন্য স্থানীয়রা চেষ্টা করছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ