Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেট করোনায় মৃত্যু একজনের, শনাক্ত ৩

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২১, ৪:৩১ পিএম

গত চব্বিশ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট মৃত্যু হয়েছে একজনের। এ সময়ে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন ৩ জন। এছাড়া সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. হিমাংশু লাল রায় বলেন, ওই সময়ে বিভাগে সুস্থ হয়েছেন ৯ জন। সুস্থ হওয়াদের মোট সংখ্যা এখন ৪৮ হাজার ৯৮৮ জন। সিলেট বিভাগের বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন ১৪ জন করোনা রোগী। এদিকে, স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় সূত্র জানায়,

শুক্রবার সকাল ৮টা থেকে আজ শনিবার সকাল ৮টার মধ্যে সিলেট জেলায় করোনাক্রান্ত হয়ে একজন মারা গেছেন। বিভাগে মৃতের সংখ্যা এখন ১১৭৫ জন। এর মধ্যে ওসমানীতে ১১৮ জন সহ সিলেট মৃতের সংখ্যা ৯৮২ জন। মৃতদের মধ্যে সুনামগঞ্জের ৭৩ জন, মৌলভীবাজারের ৭২ জন ও ৪৮ জন রয়েছেন হবিগঞ্জের। সর্বশেষ বিভাগে ৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এর মধ্যে ২ জন সিলেট, অপরজন সুনামগঞ্জের। ৬২৩ জনের নমুনা পরীক্ষা করে শনাক্ত করা হয় তাদের। শনাক্তের হার ০ দশমিক ৪৮। সবমিলিয়ে বিভাগে করোনাক্রান্তের সংখ্যা এখন ৫৪ হাজার ৮৭১ জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ৪৮৪৯ জন সহ সিলেট শনাক্তের সংখ্যা ৩৩ হাজার ৮১৪ জন, সুনামগঞ্জের ৬২৪৫ জন, মৌলভীবাজারের ৮১৬৩ জন ও ৬৬৪৯ জন রয়েছেন হবিগঞ্জে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ