Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদক ব্যবসায়ীর ১০ বছরের কারাদন্ড

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২১, ১২:০০ এএম

মাদক মামলায় খুলনার একটি আদালত আইয়ুব আলী শরীফ নামের এক মাদক ব্যবসায়ীকে ১০ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরোও ৬ মাসের বিনাশ্রম দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক এস এম আশিকুর রহমান এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন। আসামি ৬নং মতিয়াখালী শেখ পাড়া এলাকার জনৈক জয়নাল আবেদীনের বাড়ির ভাড়াটিয়া হোসেন আলী শরীফের ছেলে। রাষ্ট্রপক্ষের আইনজীবী কাজী সাব্বির আহমেদ রায়ের বিষয়টি জানিয়েছে।

আদালত সূত্র জানা যায়, ২০০৯ সালে ১২ নভেম্বর আসামি আইয়ুব একটা ব্যাগে করে ৪০ বোতল ফেন্সিডিল নিয়ে গল্লামারী ব্রীজ পার হচ্ছিল। এ সময় ওই এলাকায় দায়িত্বরত পুলিশ সার্জেন্ট মনিরুজ্জামানের সন্দেহ হলে তাকে তল্লাশি করেন। এক সময় তার হাতে থাকা ব্যাগের মধ্য থেকে কাগজে মোড়ানো অবস্থায় ৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। ওই দিন সার্জেন্ট মনির বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় মাদক আইনে মামলা দায়ের করেন। একই বছরের ২ ডিসেম্বর সোনাডাঙ্গা থানার পিএসআই মজিদ বকুল আইয়ুবকে আসামি করে আদালতে একটি চার্জশিট দাখিল করেন। মামলায় ৬ জন স্বাক্ষ্য প্রদান করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ